আমিরাতে গোল্ডেন ভিসা পেলেন ভারতের গ্র্যান্ড মুফতি – দৈনিক ডোনেট বাংলাদেশ

দৈনিক ডোনেট বাংলাদেশ

নিউজ ডেক্স
আপডেটঃ ১১ অক্টোবর, ২০২১
৮:৫৫ পূর্বাহ্ণ
8 ভিউ

আমিরাতে গোল্ডেন ভিসা পেলেন ভারতের গ্র্যান্ড মুফতি

ডেস্ক নিউজ
আপডেটঃ ১১ অক্টোবর, ২০২১ | ৮:৫৫ 8 ভিউ
-- ডোনেট বাংলাদেশ

ভারতের গ্র্যান্ড মুফতি এবং ইসলামিক স্কলার শেখ আবুবকর আহমদ তার মানবিক কাজের জন্য সংযুক্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা পেয়েছেন। শেখ জায়েদ আন্তর্জাতিক শান্তি সম্মেলনের চেয়ারম্যান শেখ আবুবকর একজন শিক্ষাবিদ, সমাজকর্মী এবং সমাজসেবী। দক্ষিণ রাজ্য কেরালা থেকে একজন প্রভাবশালী নেতা, তিনি কোজিকোড জেলার একটি ইসলামী বিশ্ববিদ্যালয় জামিয়া মারকাজের চ্যান্সেলর। সংযুক্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা আবুধাবিতে ৫ শতাধিক চিকিৎসকের জন্য জারি করা হয়েছিল। দুবাইতে রেসিডেন্সি অ্যান্ড ফরেনার্স অ্যাফেয়ার্সের (জিডিআরএফএ) জেনারেল

ডিরেক্টর মেজর জেনারেল মোহাম্মদ আহমেদ আল মারি তাকে সোনালি ভিসা উপহার দেন। সংযুক্ত আরব আমিরাতের নেতৃত্বকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমি সংযুক্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা পেয়ে গর্বিত। আমি যখন সংযুক্ত আরব আমিরাতে থাকি তখন আমি সবসময় বাড়িতে থাকি। এটি লাখ লাখ ভারতীয়র দ্বিতীয় বাড়ি। আমি দেশের নেতৃত্বের প্রতি অসীম কৃতজ্ঞতা প্রকাশ করছি।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের সর্বদা ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ: