আমিরাতে ১০ লাখ দিরহামের লটারি জিতলেন বাংলাদেশি – দৈনিক ডোনেট বাংলাদেশ

আমিরাতে ১০ লাখ দিরহামের লটারি জিতলেন বাংলাদেশি

ডেস্ক নিউজ
আপডেটঃ ১১ অক্টোবর, ২০২১ | ৮:৫৩ 8 ভিউ
-- ডোনেট বাংলাদেশ

আমিরাতি মিলিয়ন দিরহাম মাহজুজ লাইভ ড্র-এর সর্বশেষ বিজয়ী হয়েছেন বাংলাদেশি এক প্রবাসী। দুবাইয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানটির ৪৬তম সপ্তাহের দ্বিতীয় বিজয়ী হিসেবে এ পুরস্কার পাচ্ছেন তিনি। শনিবার রাতে অনুষ্ঠিত লটারির ড্রতে বাংলাদেশি ওই নাগরিক আমিরাতি ১০ লাখ দিরহাম (বাংলাদেশি প্রায় ২ কোটি ৩২ লাখ ৮৩ হাজার ১৬ টাকা) জিতেছেন। চলতি বছরে এ নিয়ে দেশটিতে মাহজুজ লাইভ ড্র-এর ১৬তম মিলিওনেয়ার হয়েছেন তিনি। মাহজুজ লাইভ ড্র-এর প্রথম পুরস্কার ৫০ মিলিয়ন

দিরহাম। তবে এখন পর্যন্ত বহুল আকাঙ্ক্ষিত প্রথম পুরস্কার বিজয়ীকে পাওয়া যায়নি। আগামী শনিবার আমিরাতের স্থানীয় সময় রাত ৯টার দিকে আবারও এই লটারির ড্র অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। খালিজ টাইমসের খবরে প্রবাসী ওই বাংলাদেশির নাম-পরিচয় জানানো হয়নি। ওই বাংলাদেশি ছাড়াও আরও ১০২ জন বিজয়ীর প্রত্যেকে ১ হাজার দিরহাম এবং অন্য ১ হাজার ৯৮৪ জন অংশগ্রহণকারী পেয়েছেন ৩৫ দিরহাম করে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের সর্বদা ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ: