পূজামণ্ডপ মাতাবে ‘গোলাপি’ – দৈনিক ডোনেট বাংলাদেশ

পূজামণ্ডপ মাতাবে ‘গোলাপি’

ডেস্ক নিউজ
আপডেটঃ ১১ অক্টোবর, ২০২১ | ৯:১২ 9 ভিউ
-- ডোনেট বাংলাদেশ

‘পদ্মাপূরাণ’ মুক্তির দুই দিনের মাথায় উন্মুক্ত করা হলো সিনেমাটির গান ‘গোলাপি’। রোববার (১০ অক্টোবর) বিকেলে লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হয়। প্রচলিত এই ফোক গানটি নতুন করে সংগীতায়োজন করেছেন সৈকত। আর কণ্ঠ দিয়েছেন সৌরিন। কোরিওগ্রাফি করেছেন রোহান। সিনেমাটির নির্মাতা রাশিদ পলাশ বলেন, 'দুর্গাপূজায় প্যান্ডেল জমাতে আমরা গানটি প্রকাশ করেছি। কারণ ১১ অক্টোবর ষষ্ঠির মাধ্যমে পূজার আনুষ্ঠানিকতা শুরু হচ্ছে। মণ্ডপে মণ্ডপে বাড়তি আনন্দ যোগ করবে আমাদের

এই গান।' ঢাকায় স্টার সিনেপ্লেক্স, শ্যামলী ও যমুনা ব্লকবাস্টারে সিনেমাটি দেখা যাচ্ছে। এছাড়াও এটি মুক্তি পেয়েছে নারায়ণগঞ্জের সিনেস্কোপে এবং চট্টগ্রামের সুগন্ধা সিনেমা হলে। রায়হান শশীর চিত্রনাট্যে ‘পদ্মাপূরাণ’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, প্রসূন আজাদ, শম্পা রেজা, জয়রাজ, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, সূচনা শিকদার, রেশমী, হেদায়েত নান্নু, আশরাফুল আশিষ, সাদিয়া তানজিন প্রমুখ। সিনেমায় পাঁচটি গানে কণ্ঠ দিয়েছেন চন্দনা মজুমদার, মুহিন, সৌরিন, আরিফ ও অংকন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের সর্বদা ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ: